-->

Just Token Airdrop ৭৫ ডলারের জাস্ট টোকেন এয়ারড্রপ

Just Token Airdrop Information | সাইন আপ করলেই ৭৫ ডলার বোনাস।

বন্ধুরা, আপনারা যারা সোনা নেটওয়ার্কে জয়েন করেছেন আজকে যেই প্রজেক্টটি এখন শেয়ার করতে যাচ্ছি সেটি সোনা নেটওয়ার্কের মতই একটি প্রজেক্ট। তবে দুজনের মধ্যে বিশেষ কিছু পার্থক্য রয়েছে। বন্ধুরা, আজকের নেটওয়ার্কটির নাম হচ্ছে জাষ্ট টোকেন নেটওয়ার্ক। এখানেও বর্তমানে বড় ধরনের একটি এয়ারড্রপ চলছে। যেখানে আপনি মাত্র ২ মিনিটের মধ্যে সাইনআপ করে নিয়ে প্রায় ৭৫ ডলার মূল্যের ৫০ টি জাস্ট টোকেন রিসিভ করতে পারবেন।

Sign up NOW to Get $75 Instant BONUS ||

সোনা নেটওয়ার্কে  যে মন প্রতিদিন ফ্রি কয়েন ক্লেম করার সুযোগ রয়েছে এখানে আপনি প্রতিদিন সে সুযোগ পাবেন না। এখানে আপনি মাত্র একদিনই ফ্রি কয়েন পাবেন। আরও কয়েন গোছাতে চাইলে আপনাকে হয় প্রি সেল থেকে ক্রয় করে নিতে হবে অথবা রেফার করতে হবে। এছাড়াও আপনি চাইলে জাষ্ট টোকেনের মেনু তে থাকা এয়ারড্রপে অংশগ্রহন করেও ৫০০ জাস্ট টোকেন বোনাস অর্জন করতে পারেন।



সবশেষে যদি সোনা নেটওয়াক (Sona Network) ও জাস্ট নেটওয়ার্ক (Just Network) দুইটির মধ্যে তুলনা করতে বলেন তবে আমার কাছে সোনা নেটওয়ার্ক প্রজেক্ট টাকেই সবচেয়ে বেশী স্ট্রং মনে হয়েছে এবং এটাই সত্যি। সোনা নেটওয়ার্ক স্ক্যাম করার সম্ভাবনা যেখানে ২% জাষ্ট টোকেন এর স্ক্যাম করার সম্ভাবনা সেখানে ৩০%। তবু ফ্রি তে যেহেতু মাত্র ২ তিন মিনিটে ভাল একটা এমানউন্ট গুছিয়ে নেবার সুযোগ আছে সুতরাং মিস করা মোটেও ঠিক হবে না। ভবিষ্যতে কি হবে সেটা পরে দেখা যাবে। চলে গেলে লসতো নাই কিন্ত থেকে গেলে আশাকরি প্রত্যেকেরই ভাল একটা প্রফিট হবে।

৭৫ ডলার বোনাস পেতে এখনই সাইনআপ করুন ।।

SeeCloseComments

1 Komentar

  • saumen October 2, 2021 at 8:41 PM
    হ্যাঁ ঠিকই বলেছেন। এটা আসলে একটা ভালো প্রজেক্ট। আমরা যত তাড়াতাড়ি সম্ভব এখানে জয়েন করব। আপনাকে অসংখ্য ধন্যবাদ এমন পোষ্ট শেয়ার করার জন্য।
Cancel