-->

Cyberpunk 2077 8T Edition Bangla Review | সাইবারপাঙ্ক ৮তম এডিশান বাংলা রিভিউ

Cyberpunk 8T Edition Review |

বন্ধুরা সাইবার পাং মূলত একটি গেম যেটা হলো 2077। তবে এখানে একটু অন্য ভাবেও বলা যেতে পারে। যেমন সাইবার পাং ডেলেইট 2077। কারন সূত্র বলছে এই বিষয়টা নাকি বাজারে আসতে পর পর পাচঁ বার ডিলে করেছে। তবে এটা কিন্তু হুট করে উড়ে এসে জুড়ে বসার মতো কোন গেম না। সাইবার পাংয়ের মুল এডিশন যেটা সেটা বাজারে উকি দিয়েছিলো 1988 সালে। হ্যা বন্ধুরা ঘটনা এমনই এটা বহু আগের একটা গেম। তখন অবশ্য এটা নাম ছিলো সাইবার পাং 2013.তারপর দ্বিতীয় এডিশন যখন বাজারে উকি দিলো তখন তার নাম ছিলো সাইবার পাং 2020. তারপর চলার ধারাবাহিকতায় এসেছে সাইবার পাং বি 3 , সাইবার পাং রেড ইত্যাদি। অবশেষে 2012 সালে কানাঘষা শুরু সাইবার পাং 2077 নিয়ে।

Cyberpunk 2077 8T Edition

2018 সালের মাইক্রোসফটের ইভেন ই 3 হ্যাক  তারা ঘোষনা দেন যে সাইবার পাং 2077 আসছে । 2019 তারা মাইক্রোসফটের পিয়ানো রিংকসতে ঘোষনা করেন এবং অবশেষে এত কিছুর পর এই মাসের 10 তারিখে গেমস টি আসতে চলেছে। 2018 সালে মূলত চূড়ান্ত একটা ঘোষনা ছিলো। সেই থেকে সবার ভিতর একটা আগ্রহ বৃদ্ধি পায়। এনিয়ে ফেসবুকে অনেক নিম পেজ রয়েছে এই 2077 টাইটের সাথে। আর একটা জিনিস যদি লক্ষ করা যায় গেমে নামের সাথে যেমন 2013, 2020, 2077 এই গুলো কিন্তু গেমের সাথে সময়ের একটা সংযোগ রেখেই দেওয়া হয়েছে।

ফোনটার বক্সের উপর খুব একটা টেক্সার রয়েছে যেটা আপনার হাতে লেগে যাবে। এবং বক্সের উপরের দিকে সাইবার পাং 2077 গেমের লোগোটা দেওয়া রয়েছে। বক্সটি কাটার পর একটি ম্যাপ পাওয়া যাবে। মূলত এটি গেমের ম্যাপ নাইট সিটি। সাইবার পাং গেমের মধ্যে যে একটা ম্যাপ আছে নাইট সিটি ওই সিটির ম্যাপটাই মূলত সেখানে দেওয়া হয়েছে। এর পরে মূল বক্সের দিকে তাকালে আপনাকে অবাক হতেই হবে। সম্পূর্ন আলাদা ক্যাটাগরীর একটা বক্স, বলতে গেলে খুব সুন্দর একটা প্রিমিয়াম। দ্বিতীয় বক্সে পাবেন কিন্তু পেপার ওর্য়াকস। সাথে সাইবার পাংয়ের স্টিকার। তাতে গেমের ক্যারেকটারের একটা হাত আপনি দেখতে পারবেন। কিছুটা নসটালজিয়ায় নিয়ে যাবে আপনাকে। এরপরই পাবেন একা গানের লিরিকস। আপনারা যারা গানটা পারেন তারা গুনগুন করতে পারবেন লিরিকসটা দিয়ে।

ফোনটা সর্ম্পকে আপনাদের কে এখনি বলবো না। একটা সাসপেন্স দেওয়ার চেষ্টা করছি। আগে বলি আর কি কি বক্সে পাবেন আপনি। 65 ওয়াটের একটা চার্জার পাবেন। আরো পাবেন একটা ক্যাবল টাইপ সি2 এবং টাইপ সি ক্যাবল। যেটা কিনা সুপার ফাস্ট চার্জিয়ের জন্য। যদিও বরাবরের মতো এবারও লাল রংয়ের ক্যাবল পাবেন বক্সে। এটা একটা ব্যাড ডিসিশন। কারন বক্সের সব কিছুতে হলুদের একটা উপস্থিতি রয়েছে , তাহলে ক্যাবলটা হলুদ হলেই তো ভালো হতো। যাই হোক বক্সের নিচের দিকেও খুলতে পারবেন। যেখানে আপনার জন্য অপেক্ষা করছে চমকে দেওয়ার মতো একটা কেস। যেটা হাতে নিয়ে আপনার সাইবার পাংয়ের একটা ফিল অনুভব হবে। 

ফোন খোলার পর আপনি দেখবেন আপনার সামনে বেশ কড়া ফিনিসিংয়ের একটা ফোন। Oneplus 8T ফোনটির সাথে এটার দেখতে কোন মিলই আপনি খুজে পাবেন না। অল্প কিছু মিল পেতে পারেন, তবে যারা 8T  দেখেছেন তাদের কাছে মনে হতে পারে এটা সম্পূর্ণ আলাদা একটা ফোন। ফোনের পেছনে খুব সুন্দর QR কোডের মতো করে লিখে দেওয়া হয়েছে 2077. মাঝখানে স্যামস্টোন ফিনিসিং দেওয়া হয়েছে। যেটা দেখতে খুব সুন্দর লাগবে। অবশ্য Oneplus এর আগের মডেলেও এই চির চেনা ফিনিসিংটা রয়েছে। আর কম্পার্টমেন্টা কিন্তু কালার শিপ্টিং, একেক জায়গায় একেক রকম কালার পরিবর্তন করে এটা। লাইট পরলে কখন হলুদ লাগে, মাঝে মাঝে ফুল ব্লাক মনে হবে। এই ভাবে কালার শিপ্টিং হতে থাকে। মাঝে মাঝে মনে হতে পারে গ্লাসের নিচের একটা টেক্সার দেওয়া রয়েছে। সব কিছু মিলিয়ে এটা খুব সুন্দর একটা ডিভাইজ।

ফোনটার পাশে পাওয়ার বাটন দেওয়া হয়েছে হলুদ কালার একটা মার্কিং দিয়ে। একই ভাবে ভলিউম বাটনে একটা হলুদ কালার মার্কিং দেওয়া হয়েছে। 

ফোনটা চালু করলে আপনার নিজেকে হ্যাকারম্যান হ্যাকারম্যান মনে হতে পারে। কারন বুট এনিমেশন একেবারে সর্ম্পূন পরিবর্তন করা হয়েছে। এই ফাকে একটা কথা বলতে হয়, ফোনটা কিন্তু China Only Phone কাজেই এটার মধ্যে কিন্তু কোন Google Play Store নাই। কারন আপনারা খুব ভালো করেই জানেন যে চায়না তে Google Play Store চলে না। আর যারা এতদিন জানতে না, তারা আজ থেকে জেনে রাখুন। 

এবার ফোনটা নিয়ে কিছু রিসার্স করার জন্য যদি তাদের ওয়েব সাইটে আপনি প্রবেশ করেন এবং তারপর তাদের ওয়েব সাইটে যা দেখাবে আপনি তার জন্য মোটেও যদি প্রস্তুত না থাকেন তাহলে আপনাকে অবাক হতেই হবে। আপনার মনে হতে পারে যে আপনার পিসি হ্যাক হয়ে গেছে। দাড়ান দাড়ান ভয় পাবেন না। ওটা আসলে তারা ভিজিটরদের কে সাইবার পাংয়ের সাথে একটা ফিলিং কানেকশন রাখার জন্য এই রকম করেছে। আসলে আপনার পিসি হ্যাক হয়নি।  

ব্যাক কভারটা ব্যবহার করার পর ফোনটা আপনার কাছে আরো বেশি ডোপ লাগবে। খুব ভালো করে দেখলে মনে হবে যে ওটা একটা গ্রাফিক্স কার্ড।  তাই বলা যেতে পারে এই ফোনটা যদি কেউ কেনে সেটা মূলত শুধু এর লুকস এর জন্যই কিনবে। কারন এর লুকসটা সত্যি জোস...। ফোনটি আপনার হাতে থাকলে আপনার পাশে থাকা মানুষটিকে একটি বারের জন্য হলেও ফোনটার দিকে তাকাতে হবেই।

তবে শুধু মাত্র অন্যের দৃষ্টি কাড়াতে ৭৪০০০ টাকা দিয়ে ফোনটা ক্রয় করা আমার কাছে মনে হয় খুব বেশি দাম হয়ে যাচ্ছে। কারন এই দামের অনেক ভালো ভালো ফোন বাজারে রয়েছে। তবে কি কেউ কিনবে না সাইবার পাং। হ্যা অবশ্যই কিনবে, যারা এই গেমটার অনেক বড় ফ্যান হয়েছে অথবা হতে যাচ্ছে। এবং হাতে অনেক টাকাও রয়েছে, তাদের কাছে ফোনটি সত্যি গুরুত্ব বহন করে।

Cyberpunk 2077 Price List:

 

Cyberpunk 2077 Price In Bangladesh Bdt. 74000/-

Cyberpunk 2077 Price In India Rs. 3,999/-

Cyberpunk 2077 Price In Pakistan Pkr. 5,500/-

 

Tags: Cyberpunk 2077 Price, Cyberpunk 2077 Price In Bd, Cyberpunk 2077 Price In Bangladesh, Cyberpunk 2077 Price In India, Cyberpunk 2077 Price In Pakistan, Cyberpunk 2077 Full Phone Specifications, Cyberpunk 2077 Latest Price, Cyberpunk 2077 Features, Cyberpunk 2077 Review, Cyberpunk 2077 Unboxing And Review, Cyberpunk 2077 Official Price, Cyberpunk 2077 Online Price.

SeeCloseComments
Cancel